Homeমুভি রিভিউ (বাংলা ভাষায়)সিনেমার কল্পকাহিনী যখন বাস্তব

5 months ago (21.03.22) 185 Views

সিনেমার কল্পকাহিনী যখন বাস্তব

দেখা যাচ্ছে যে করোনাভাইরাস নিয়ে অনেক রিপোর্ট ছড়িয়ে পড়ার পর ক্লিনিকাল বিশ্লেষণের নির্দেশনা যা বর্তমানে মানুষের অস্তিত্বকে নিশ্চিহ্ন করে দেওয়া কেবল একটি স্বপ্ন নয়। এটি শুধুমাত্র গবেষণা সুবিধা পরীক্ষা যে বন্য দৌড়ে ছিল. এটি প্রায় তাদের বাসিন্দাদের সাথে অসংখ্য শহুরে সম্প্রদায়ের সমাপ্তি ঘটায়, ক্লিনিকাল, জৈব, এবং যৌক্তিক পরীক্ষাগুলি সামগ্রিকভাবে ছিল এবং হয় না। তিনি এখনও মোশন ছবি একটি মহান চুক্তি একটি আকর্ষণীয় সমস্যা।

cinema
তদুপরি, করোনা এখন একটি ল্যাব নির্মাতা এবং প্রথম খ্যাতির মতো প্রাণীর মাধ্যমে মানুষের সাথে যোগাযোগ করেনি কি না, আমরা এখানে এমন চলচ্চিত্রগুলি পর্যবেক্ষণ করছি যা বিপর্যয়মূলক ঘটনা থেকে নয়, বরং ব্যক্তিদের দ্বারা ক্লিনিকাল তদন্ত থেকে মানবজাতির ধ্বংস নিয়ে আলোচনা করেছে। অসুস্থতার সমাধান খোঁজার জন্য জবাবদিহি করা উচিত এবং তিনি এটি তৈরি করেননি, তাই কি এমন পরিস্থিতি আছে যা পরে পরীক্ষা করা যেতে পারে? এভাবেই দিনগুলো তৈরি হবে।

বাসিন্দা মন্দ সিনেমা সিরিজ:

চলচ্চিত্রের একটি সমাবেশের জন্য, প্রথমটি ২০০২ সালে শুরু হয়েছিল এবং বাকি ছিল ২০১৭, ৬টি শক্তিশালী অংশে পৌঁছানোর জন্য, অর্থের স্বাগত একটি জেলা থেকে শুরু করে পরবর্তীতে ভিন্ন, তবুও তিনি সিনেমা জগতে প্রচুর পরিমাণে সম্পন্ন করেছেন যে তাকে ফলপ্রসূ সিনেমার পথে নিয়ে গেছে।

গল্পটি কেবল একটি রহস্যময় অফিস সহায়ক সংস্থার চারপাশে ঘোরে যার একটি বিশাল ভিত্তি রয়েছে যা একটি বিপজ্জনক সংক্রমণের বিকাশের বিষয়ে বিভিন্ন উপায় অনুসন্ধান করছে যা একটি জন্তু বা জম্বিতে পরিণত করার জন্য সজ্জিত করা হয়েছে এবং একটি পরাশক্তি এটিকে ধারণ করার প্রচেষ্টা বন্ধ করে দিয়েছে। সমস্ত বিষয় বিবেচনা করা হয়, এটি গোড়া থেকে সমগ্র বিশ্বে ছড়িয়ে পড়ে।

READ ALSO :  ওয়াল ই অ্যানিমেটেড রিভিউ

অন্যান্য অংশগুলি সেই বিতর্কের চারপাশে ঘুরছে যেখানে বেঁচে থাকাদের একটি জমায়েত তুচ্ছ অঞ্চলে কার্যত নির্মূলের পরে, দূষণ থেকে মুক্ত হয়ে প্রতিদিনের অস্তিত্বে প্রবেশ করে।

অবশেষে, ৬ তম এবং শেষ অংশ, রেসিডেন্ট ইভিল: দ্য ফাইনাল চ্যাপ্টার, আমব্রেলা কর্পোরেশনের সমাপ্তি স্ক্রীন করে, যেটি তার মুখোমুখি হয়ে বিশ্বকে ধ্বংস করেছে এবং লক্ষ লক্ষ মানুষকে একটি টার্মিনাল রোগে যন্ত্রণা দিয়েছে, যেখান থেকে প্রকৃত বিশ্লেষণে অংশ নেওয়া গবেষকদের কেউই পাননি।

(Join) যোগ দিন ২০০৯:

যৌক্তিক এবং ক্লিনিকাল তদন্তের কারণে মানবজাতির সর্বনাশ বা বিলুপ্তি সংক্রমণ এবং জীবাণু এবং তাদের বিকাশের মধ্যে সুস্পষ্টভাবে সীমাবদ্ধ করা যায় না, যদিও এটি সাধারণত দ্রুত শেষ হয়, বিভিন্ন চলচ্চিত্রের কারণে এপোক্যালিপসে শূন্য হয়ে যায়। যোগদান পছন্দ মানুষ নিজেদের উপর বিশ্লেষণ.

এটি একটি সাই-ফাই এবং ব্লাড অ্যান্ড গোর ফ্লিক যা বংশগত নকশার চারপাশে ঘুরছে যাতে শক্তিশালী বৈশিষ্ট্যযুক্ত একটি প্রাণী তৈরি করা যায় যা মানুষ এবং প্রাণীকে একীভূত করে। শুরুর উদ্দেশ্য ছিল গুরুতর অসুস্থতার জন্য একটি উত্তর খুঁজে বের করার চেষ্টা করা, তবে সম্পৃক্ততার বিকাশের সাথে একটি দুঃখজনক ফলাফল আসে কারণ নতুন আইটেমটি নৃশংস বধের সমাবেশ জমা দিয়ে একটি মানব ভক্ষনে রূপান্তরিত হয়। চমকপ্রদ বিষয় হল মিলন এবং প্রজন্মের পরীক্ষায় ঘটতে একই বৈশিষ্ট্য সহ একটি আইটেম তৈরি করা যা, যখনই সমাপ্ত হয়, মানব বিশ্বের সমাপ্তি সম্বোধন করতে পারে।

দ্য রোড ২০০৯ ফিল্ম:

তিনি আরও এক ধরনের যৌক্তিক তদন্ত নিয়ে আলোচনা করেন, যা হল পারমাণবিক পরীক্ষা, যা পৃথিবীর পরিবেশকে ধ্বংসের দিকে নিয়ে যায়। তারপর, সেই মুহুর্তে, মানুষের অস্তিত্ব, গাছপালা এবং প্রাণীর সম্পূর্ণ ভাঙ্গন, এবং ফিল্মটি শুরু হয় ফিয়াসকো এবং বিশ্বের ধ্বংসের পরে। এটি একজন বাবা এবং সন্তানের অভিজ্ঞতাকে স্ক্রীন করে একটি সুরক্ষিত স্থান খোঁজার চেষ্টা করে যা পরবর্তীতে মানবকে বর্বর পোজে পরিণত করে, এবং জন্তুদের পৃথিবীতে অবশিষ্ট অংশগুলি ভাগ করার জন্য অন্য কোনও ব্যক্তির প্রয়োজন হয় না।

READ ALSO :  ওয়াল ই অ্যানিমেটেড রিভিউ

ফিল্মটি ম্যাককার্থির উপন্যাস থেকে একই নামের সাথে নেওয়া হয়েছে এবং পৃথিবীর ভাগ্যের উপর যৌক্তিক এবং ক্লিনিকাল পরীক্ষার বিরূপ পরিণতিই নয়, বরং বিপর্যয়ের জন্য খোলামেলা এবং একে অপরের বিরুদ্ধে প্রসারিত অপব্যবহার ও অন্যায়ের পরে মানুষের নিজের আচরণের ট্র্যাক।

২৮ দিন পরে ০০২

এটি একাধিক ধরণের ভয়ঙ্করতার একটি ডাইভার্সন উদ্ভাবিতভাবে এক টন মৌলিক প্রশংসা পেয়েছে, উভয় প্লট থেকে যা একইভাবে এখানে একটি সংক্রমণের বিষয়ে কথা বলে যা তৈরি করা হয়েছিল এবং গবেষণা সুবিধার চেষ্টা করা হয়েছিল, তবে এর গর্তটি অনিচ্ছাকৃতভাবে নয় বরং এর কারণে হয়েছিল। একটি মনস্তাত্ত্বিক নিপীড়ক আইন, এবং গবেষকদের মধ্যে ৪ জনের যুদ্ধের উপর স্পটলাইটগুলি যা মূলত সংক্রমণের বিকাশের জন্য সক্ষম এবং সেই সময়ে যারা ল্যাব থেকে ছড়িয়ে পড়ার আগে দূষণ পরিচালনা করেছিল।

ফিল্মটি ব্রিটিশ, সেই রনডাউনের অতীতের প্রতিটি সিনেমার জন্য স্বাভাবিক নয়, যা সম্পূর্ণরূপে আমেরিকান সৃষ্টি, এবং সেই সংক্রমণের দ্বারা সৃষ্ট একটি বিপজ্জনক দূষণ দ্বারা মানবজাতিকে ধ্বংস করা এবং মানুষকে জম্বিতে পরিণত করার আশঙ্কা, যা গবেষক এবং বিশেষজ্ঞরা একইভাবে সৃষ্ট, এবং এর পিছনে তাদের সম্মানজনক উদ্দেশ্য যাই হোক না কেন, এটি দ্বারা এবং প্রকাশ করা হয়। তদুপরি, গবেষকদের পরার্থপরতার কারণে মানবজাতির সমাপ্তির সম্ভাব্য পরিস্থিতি।

READ ALSO :  ওয়াল ই অ্যানিমেটেড রিভিউ

স্নোপিয়ারসার ২০১৩:

এটি একটি সাই-ফাই ফিল্ম এবং ইংরেজি ভাষায় একটি যৌথ কোরিয়ান-আমেরিকান ঘৃণা, যা পন্ডিত বা সাধারণ মানুষের কাছ থেকে নির্বিশেষে প্রচুর প্রশংসা পেয়েছে। এটি ফরাসি উপন্যাস Le Transperceneige থেকে নেওয়া হয়েছে। এটি একটি বিপজ্জনক বায়ুমণ্ডলীয় বিচ্যুতি নিয়ন্ত্রণ করার জন্য বোমা হামলার যৌক্তিক তদন্তের কারণে বিশ্বের কাছে আরেকটি ভয়ঙ্কর সমাপ্তির কথা বলেছে, নির্গত হ্রাস বা জলবায়ু বিবেচনা করে নয়, বোমা হামলার সাথে সরাসরি হস্তক্ষেপ করার মাধ্যমে, পৃথিবীকে বরফ যুগে ফিরিয়ে দেওয়া হয়েছিল এবং সমস্ত অংশকে ধ্বংস করা হয়েছিল। এর উপর জীবনের।

বেঁচে থাকা ব্যক্তিরা একটি চলন্ত ট্রেনের মধ্যেই বাস করে, এবং যে অনুষ্ঠানগুলি ট্রেনের বাইরে জীবনের সম্ভাবনা এবং বিভিন্ন কাঠামোর মধ্যে কীভাবে এটি থেকে লাভ করা যায় তা নিশ্চিত করে।

প্রচার Astra ২০১৯:

এটি একটি আমেরিকান সাই-ফাই ফিল্ম যা পৃথিবীর বাইরে বুদ্ধিমান জীবন খোঁজার জন্য একটি মহাকাশ উদ্যোগের চারপাশে ঘুরছে। সমস্ত বিষয় বিবেচনা করা হয়, এটি এমন একটি বিপর্যয় নিয়ে আসে যা পৃথিবীর গ্রহের গোষ্ঠীকে আপস করে এবং তারপরে এতে জীবনের সম্পূর্ণ ভাঙ্গন। একটি অস্পষ্ট উৎস থেকে সূর্যকে আঘাতকারী শক্তিশালী টেম্পেস্টের ধ্বংসাত্মক প্রভাব, অ্যাপোক্যালিপসকে আপস করে এবং এটি একইভাবে যৌক্তিক তদন্তের পরিণতি।

খালি মানুষ ০০০:

এখানে তিনি বিশ্বকে বিলুপ্ত করার পদক্ষেপ নেননি এবং এর মাধ্যমে এখনও মানুষ এবং জীবন্ত প্রাণীর উপর ক্লিনিকাল এবং যৌক্তিক বিশ্লেষণের চারপাশে ঘোরেন যাতে কেবল সামরিক উদ্দেশ্যে সনাক্ত করা যায় না এবং অসংখ্য বিপর্যয় পরীক্ষায় কৃতিত্বের পরে শেষ হয়। নির্দয় স্বেচ্ছাসেবক লঙ্ঘন তার ক্ষমতা অদৃশ্য ব্যবহার করে।


Post Category: মুভি রিভিউ (বাংলা ভাষায়) Added by

About 2

author

This user may not interusted to share anything with others

Related Posts

Leave a Reply